English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

১ জুন থেকে ইউএস-বাংলা কক্সবাজারে ফ্লাইট শুরু করতে যাচ্ছে

- Advertisements -

দীর্ঘ প্রায় দু’মাস পর আগামী ১ জুন থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে কক্সবাজার রুটে ফ্লাইট চালু করতে যাচ্ছে। সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী করানাকালীন সময়ে সকল ধরনের স্বাস্থ্য সতর্কতা মেনে প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার রুটে দুইটি করে ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা।

Advertisements

ঢাকা থেকে সকাল ৯টা ৩০ মিনিট ও দুপুর ৩টা ৩০ মিনিটে কক্সবাজারের উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে সকাল ১১টা ০৫ মিনিট ও বিকাল ৫টা ০৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট উড্ডয়ন করবে। এখানে উল্লেখ্য ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটে ৮টি বিজনেস ক্লাসসহ ১৬৪ আসনে বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালনা করবে।

ঢাকা থেকে কক্সবাজারের নূন্যতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ সহ ওয়ান ওয়ের জন্য মোট ৪২৯৯ টাকা ও রিটার্ন ভাড়া ৮,৫৯৮টাকা নির্ধারন করা হয়েছে।

ঢাকা থেকে কক্সবাজার ছাড়াও অভ্যন্তরীণ গন্তব্য চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশালে নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

Advertisements

বর্তমানে ইউএস-বাংলা ঢাকা থেকে চট্টগ্রামে ৫টি, যশোরে ৬টি, সৈয়দপুরে ৭টি, সিলেটে ৩টি, রাজশাহী ও বরিশালে ২টি করে ফ্লাইট পরিচালনা করছে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বহরে মোট ১৪ টি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০, তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট।

ইউএস-বাংলা এয়ারলাইন্সে অভ্যন্তরীণ রুটে ভ্রমণে যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন