English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

৪০ যাত্রীর প্রাণ বাঁচানো ট্র্যাফিক পুলিশদের পুরস্কৃত করলেন ডিএমপি কমিশনার

- Advertisements -

জুরাইন রেলক্রসিং এলাকায় ৪০ জন যাত্রী নিয়ে বন্ধ হয়ে যাওয়া বাসের যাত্রীদের প্রাণ বাঁচানো ট্র্যাফিক পুলিশ কনস্টেবলকে পুরস্কৃত করলেন ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম।

Advertisements

মঙ্গলবার (১০ মে) ডিএমপি সদর দফতরে ট্রাফিক ওয়ারী জোনের টিআই বিপ্লব ভৌমিক, এটিএসআই উত্তম কুমার দাস ও ট্রাফিক পুলিশ সদস্য রমজান আলীকে পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার।

Advertisements

গত ৫ মে ২০২২ সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে আনন্দ পরিবহনের একটি বাস যান্ত্রিক ত্রুটির কারণে জুরাইন রেললাইনের ওপর ওঠামাত্র বন্ধ হয়ে যায়। চালক অনেক চেষ্টা করেও বাসটি চালু করতে পারছিলেন না। আর ঠিক সেই মুহূর্তে নারায়ণগঞ্জ থেকে একটি কমিউটার ট্রেন ঢাকার দিকে আসছিল। আশপাশের লোকজনের চিৎকারে তিন চার জন যাত্রী জানালা দিয়ে লাফিয়ে পড়ে প্রাণ বাঁচান। এ অবস্থায় আতঙ্কিত হয়ে বাসের চালকও গাড়ি রেখে জানালা দিয়ে লাফ দেন। তাৎক্ষণিক কোনো উপায় না পেয়ে ট্রাফিক ওয়ারী জোনের টিআই বিপ্লব ভৌমিক তার সঙ্গে থাকা এটিএসআই উত্তম কুমার দাস, ট্রাফিক পুলিশ সদস্য রমজান আলীসহ পথচারী ও অন্যান্য গাড়ির চালকদের সাথে নিয়ে ধাক্কা দিয়ে বাসটি রেললাইন পার করে দেন। এর কয়েক সেকেন্ডের মধ্যেই কমলাপুরগামী কমিউটার ট্রেনটি জুরাইন রেলক্রসিং অতিক্রম করে। রক্ষা পায় বাসে থাকা ৪০ যাত্রীর প্রাণ।

পুরস্কার বিতরণীর সময় সেখানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, ট্রাফিক ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. সাইদুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোবিন্দ চন্দ্র পাল ও সহকারী পুলিশ কমিশনার বিপ্লব কুমার রায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন