English

29 C
Dhaka
রবিবার, জুলাই ১৪, ২০২৪
- Advertisement -

একসঙ্গে দুই স্মার্টওয়াচ আনলো ফায়ার বোল্ট

- Advertisements -
Advertisements
Advertisements

স্মার্টওয়াচের বাজারে ফায়ার বোল্ট একটি জনপ্রিয় ব্র্যান্ড। ভারতীয় এই সংস্থা একের পর এক স্মার্টওয়াচ আনছে বাজারে। এবার একসঙ্গে ফায়ার-বোল্ট ট্যাঙ্ক এবং ফায়ার-বোল্ট রাইস নামের দুটি স্মার্টওয়াচ নিয়ে এলো সংস্থাটি। স্মার্টওয়াচ দুটির ফিচার ও স্পেসিফিকেশন দামের তেমন কোনো তফাৎ নেই।

স্মার্টওয়াচ দুটিতে দেওয়া হয়েছে ১.৮৫ ইঞ্চির এলসিডি স্ক্রিন। সার্কুলার ডায়াল, যার ডানদিকে একটি বাটন দেওয়া হয়েছে নেভিগেশনের জন্য। এই লেটেস্ট স্মার্ট হাতঘড়ি দুটির সামগ্রিক ডিজাইন পুরোনো দিনের ডিজিটাল ঘড়ির কথা স্মরণ করাবে ব্যবহারকারীকে।

স্মার্টওয়াচ দুটিতেই মোট ১২৩টি স্পোর্টস মোড থাকছে। রিয়্যাল-টাইম হার্ট রেট মনিটরিং, স্লিপ মনিটরিং এবং SpO2 মনিটরিংয়ের মতো একাধিক জরুরি বৈশিষ্ট্য রয়েছে। পাশাপাশি এই নতুন স্মার্টওয়াচ দুটি ক্র্যাক, ডাস্ট এবং স্প্ল্যাশ থেকে সম্পূর্ণ সুরক্ষিত বলেই জানিয়েছে সংস্থা।

একবার চার্জ দিলে এই ফায়ার-বোল্ট ট্যাঙ্ক ও রাইস স্মার্টওয়াচ দুটি ৭ দিন ব্যাটারি ব্যাকআপ দিতে পারে। এছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে, ব্লুটুথ কলিং, রিমোট কন্ট্রোল, ওয়েদার আপডেট সহ আরও অনেক কিছু। স্মার্টওয়াচ দুটিই IP67 রেটেড। অর্থাৎ, পানি এবং ধুলাতে কিছুই হবে না আপনার ঘড়ির।

Fire-Boltt Tank স্মার্টওয়াচের তিনটি কালার অপশন রয়েছে: কালো, সবুজ এবং ধূসর। অন্য দিকে Fire-Boltt Rise স্মার্টওয়াচটির চারটি কালার অপশন রয়েছে: সিলভার, ব্ল্যাক, গ্রে এবং পিঙ্ক।

ফায়ার-বোল্ট ট্যাঙ্ক ও রাইস দুটি স্মার্টওয়াচের দামই থাকছে ১ হাজার ৯৯৯ টাকা। এদের মধ্যে ফায়ার-বোল্ট ট্যাঙ্ক পাওয়া যাবে অ্যামাজনে এবং ফায়ার-বোল্ট রাইস পাওয়া যাবে ফ্লিপকার্টে। ফায়ার-বোল্ট ট্যাঙ্ক কালো, সবুজ, ধূসর এবং ফায়ার-বোল্ট রাইস স্মার্টওয়াচটি সিলভার, ব্ল্যাক, গ্রে এবং পিঙ্ক-এই চারটি রঙের বিকল্পে কিনে নিতে পারবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন