English

31 C
Dhaka
বুধবার, জুন ১২, ২০২৪
- Advertisement -

হোয়াটসঅ্যাপ প্রোফাইলে কিউআর কোড

- Advertisements -

ইউআরএল-এর মাধ্যমে নিজের হোয়াটসঅ্যাপ প্রোফাইল শেয়ার করার সুযোগ রয়েছে। বিটা আপডেটে অ্যানড্রয়েড গ্রাহকরা এ ফিচার ব্যবহার শুরু করতে পারবেন। প্রোফাইল শেয়ার করার নতুন এ বাটন যুক্ত হওয়ার পরে আপনি নিজের প্রোফাইলের একটি লিঙ্ক তৈরি করতে পারবেন। এ লিঙ্কে ট্যাপ করে খুব সহজে আপনার সঙ্গে অন্য যে কোনো ব্যক্তি হোয়াটসঅ্যাপ চ্যাট শুরু করতে পারবেন।

Advertisements

প্রোফাইলের জন্য একটি কিউআর কোড তৈরির সুবিধা দিচ্ছে হোয়াটসঅ্যাপ। যা আপনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন। এর ফলে নিজের ফোন নম্বর শেয়ার না করেই আপনি নিজের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট শেয়ার করতে পারবেন।

Advertisements

অ্যানড্রয়েড ফোনে : ধাপ ১। স্মার্টফোনে হোয়াটসঅ্যাপ ওপেন করুন। ধাপ ২। এবার ডান দিকে উপরে ‘থ্রি-ডট’ মেনু সিলেক্ট করুন। ধাপ ৩। মেনু থেকে সেটিংস সিলেক্ট করুন। ধাপ ৪। হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট নামের পাশে কিউআর কোড অপশন বেছে নিন। ধাপ ৫। এবার শেয়ার আইকনে ট্যাপ করে কিউআর কোড নিজের গ্যালারিতে সেভ করুন।

আইফোনে : ধাপ ১। আইফোনে হোয়াটসঅ্যাপ ওপেন করুন। ধাপ ২। ডান দিকে নিচে সেটিংস অপশন সিলেক্ট করুন। ধাপ ৩। অ্যাকাউন্ট নামের পাশে কিউআর কোড অপশন বেছে নিন। ধাপ ৪। শেয়ার আইকনে ট্যাপ করে গ্যালারিতে সেভ করুন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন