English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

মাকে সম্মান জানাতে নামটাই বদলে ফেললেন ফর্মুলা ওয়ান তারকা

- Advertisements -
Advertisements
Advertisements

পৃথিবীতে এমন কোনো মানুষ নেই, যিনি তার মাকে ভালোবাসেন না। এক-একজনের ভালোবাসার পদ্ধতি যেমন আলাদা, তেমনই বহিঃপ্রকাশের ধরনও আলাদা। ঠিক যেমনটা ঘটেছে কিংবদন্তি ফর্মুলা ওয়ান রেসার ব্রিটিশ লুইস হ্যামিল্টনের ক্ষেত্রে। মাকে অভিনব উপায়ে সম্মান জানাতে গিয়ে এত বছর পরে নিজের নামটাই বদলে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন লুইস।

লুইসের মার নাম কারমেন লার্বালেস্টিয়ের। ৩৭ বছরের তারকা রেসার জানিয়েছেন, তিনি তার নামের সঙ্গে মায়ের পদবি যোগ করতে যাচ্ছেন। ফলে এখন থেকে তিনি শুধু লুইস হ্যামিল্টন নন, তিনি হবেন লুইস হ্যামিল্টন লার্বালেস্টিয়ের। খুব শীঘ্রই বিষয়টি নিয়ে সব ধরেনর দাপ্তরিক কাজ সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন ৮ম ফর্মুলা ওয়ান বিশ্ব শিরোপাকে পাখির চোখ করা লুইস। সম্প্রতি দুবাইযে অনুষ্ঠিত এক্সপো ওয়ার্ল্ড ফেয়ারে এক অনুষ্ঠানে এই কথা জানিয়েছেন মার্সিডিজ রেসার।

তার মতে, মেয়েদের বিয়ের পরবর্তীতে তাদের যে নামের পদবি বদলে ফেলা হয়, এই বিষয়টায় তিনি একেবারেই বিশ্বাসী নন। তার হ্যামিল্টন নামটির সঙ্গে সারাজীবন মায়ের নামও সঙ্গী করে এগিয়ে যেতে চান। লুইসের আশা, মৌসুমের শেষে বাহারিন গ্রাঁ পি’র আগেই বিষয়টির সমস্ত ফরম্যালিটি সম্পন্ন হয়ে যেতে পারে।

প্রসঙ্গত, দীর্ঘদিন আগেই লুইসের মায়ের সঙ্গে তার বাবার বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। ১২ বছর পর্যন্ত লুইস তার মায়ের কাছেই থাকতেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন