English

33 C
Dhaka
সোমবার, জুলাই ১৫, ২০২৪
- Advertisement -

সানিয়ার সাথে বিবাহবিচ্ছেদ হয়নি: শোয়েব মালিক

- Advertisements -

নাসিম রুমি: তারকা দম্পতির বিবাহবিচ্ছেদ হয়ে গেছে- গত কয়েক মাস ধরে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে জড়িয়ে এই আলোচনায় সামাজিক যোগাযোগমাধ্যম বেশ সরগরম।

আলোচনা আরো ডালপালা মেলে যখন সানিয়া মির্জা শোয়েব মালিককে ছাড়া শুধু ছেলেকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করতে যান। এছাড়া রমজানে ইফতারির টেবিলেও কেবল ছেলেকে নিয়ে তাকে বসতে দেখা গেছে।

Advertisements

শুধু তাই নয়; সানিয়া নিজের প্রোফাইল থেকে সরিয়ে ফেলেছেন স্বামী মালিকের ছবি। এতে আরো সন্দেহ বাড়ে ভ্ক্তদের কিন্তু বিবাহবিচ্ছেদ নিয়ে দুজনের কেউই মুখ খোলেননি।

অবশেষে এ নিয়ে মুখ খুললেন শোয়েব মালিক। তিনি বললেন, এটা আসলেই একটা গুজব। আমাকে দেখান তো কোন দম্পতির জীবনে মান-অভিমানের মতো ছোটোখাটো ঘটনা না ঘটে।

Advertisements

সানিয়া অভিমান করে তার তার প্রোফাইল থেকে আমার ছবি সরিয়ে ফেলায় অনেকে গুজব ছড়াচ্ছে, আমাদের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। এটা মোটেও সত্য নয়।
উল্লেখ্য, ২০১৩ সালে পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। ইজহান নামে তাদের একটি ছেলে সন্তান আছে।

শোয়েব বলেন, আমি ক্রিকেট নিয়ে এবং সানিয়া টেনিসকে বিদায় জানানোর পর আইপিএল নিয়ে ব্যস্ত থাকায় আমরা দুজন দুই দেশে অবস্থান করছি। কিস্তু আমাদের মধ্যে যোগাযোগ ঠিকই আছে।

পাকিস্তানের জিও নিউজকে দেয়া সাক্ষাৎকারে শোয়েব মালিক এসব কথা বলেন। শোয়েব আরো বলেন, সানিয়া রাগ করে আমাকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে রাখায় এ গুজবটি আরো বেশি ডালপালা মেলেছে। আসলে আমরা দুজন একই আছি। আমাদের মধ্যে কোনো বিচ্ছেদের ঘটনা ঘটেনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন