English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

ফের বিয়ে নিয়ে মুখ খুললেন শোয়েব মালিক

- Advertisements -

নাসিম রুমি: হঠাৎ বিয়ে করে রীতিমতো চমকে দিয়েছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। কারণ, সাবেক টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে আচমকা বিবাহ বিচ্ছেদের খবরের জন্য তাদের ভক্তরা মোটেও প্রস্তুত ছিল না।

Advertisements

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বিয়ের খবর দেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। তার নতুন স্ত্রী পাকিস্তানের টিভি অভিনেত্রী সানা জাবেদ। এর আগে ২০১০ সালে শোয়েব ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেছিলেন।

গত ২০ জানুয়ারি নতুন বিয়ের খবর জানানোর পরই ফরচুন বরিশালের হয়ে বিপিএলে রংপুর রাইডার্সের বিপক্ষে খেলতে নামেন শোয়েব মালিক। ভক্তদের সঙ্গে সদ্যবিবাহিতা স্ত্রী সানার সঙ্গে যখন ছবি ভাগ করে নেন শোয়েব তখন সানিয়া অস্ট্রেলিয়ান ওপেনের ধারাভাষ্য দেওয়ায় ব্যস্ত ছিলেন।

তবে শোয়েবের নতুন বিয়েতে যেন ভেঙে না পড়েন সেজন্য ভক্তরা সানিয়া মির্জাকে সান্ত্বনা দিয়েছেন। তাকে আরও শক্ত হতে বলেছেন।

Advertisements

কিংবদন্তি টেনিস তারকা সানিয়া মির্জার হাত ছেড়ে নতুন একজনের হাত ধরায় ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন শোয়েব মালিক। ফের বিয়ে নিয়ে নানা সমালোচনা আর প্রশ্নের মুখে এতদিন চুপ থাকলেও এবার মুখ খুলেছেন শোয়েব।

এক পডকাস্ট অনুষ্ঠানে পাকিস্তানের এ তারকা ক্রিকেটার বলেন, ‘আপনার মন যা চায়, তা-ই করা উচিত। লোকে কী মনে করবে, সেটা ভাবার একদমই দরকার নেই। মানুষ কী বলবে তাতে কান না দিয়ে আপনি আপনার কাজ করুন, তাতে ১০ বছর লাগুক আর ২০।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন