English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বিচিত্র অঙ্গভঙ্গি: মরিনিয়োর নিষেধাজ্ঞা বহাল

- Advertisements -

রেফারির সিদ্ধান্তের অপ্রীতিকর প্রতিবাদ ও বিচিত্র অঙ্গভঙ্গির জন্য দুই ম্যাচের নিষেধাজ্ঞা পান রোমার কোচ হোসে মরিনিয়ো। নিষেধাজ্ঞার পাশাপাশি মরিনিয়োকে জরিমানাও করা হয়।

Advertisements

তবে গত সপ্তাহে সাবেক এই রিয়াল মাদ্রিদ কোচের নিষেধাজ্ঞা সাময়িকভাবে স্থগিত করা হয়েছিল। এরপর জুভেন্টাসের বিপক্ষে লিগ ম্যাচে টাচলাইনে ছিলেন তিনি। এরপর অবশ্য পরবর্তী ম্যাচগুলোতে ডাগআউটে থাকতে তিনি নিষেধাজ্ঞা প্রত্যাহারের আবেদন জানিয়েছিলেন। তার সেই আপিল প্রত্যাখ্যান করা হয়েছে।

এর ফলে, সেরি আ’য় নিজেদের পরের দুই ম্যাচে কোচ জোসে মরিনিয়োকে টাচলাইনে পাচ্ছে না রোমা। তার নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল প্রত্যাখ্যান করা হয়েছে। লিগে রবিবার (১২ মার্চ) সাস্সুয়োলোর বিপক্ষে খেলবে রোমা। এই ম্যাচ ও আগামী সপ্তাহে রোম ডার্বিতে লাৎসিওর বিপক্ষে নিষেধাজ্ঞায় থাকবেন মরিনিয়ো।

Advertisements

গত ২৮ ফেব্রুয়ারি ক্রেমোনেসের বিপক্ষে রোমার ২-১ গোলে হারের ম্যাচে দ্বিতীয়ার্ধের শুরুতে লাল কার্ড দেখেন মরিনিয়ো। এর আগে চতুর্থ অফিসিয়ালের সঙ্গে তর্ক করতে দেখা যায় তাকে। চলতি মৌসুমে এর আগে দুই বার লাল কার্ড দেখেন ৬০ বছর বয়সী এই কোচ। ক্রেমোনেস ম্যাচের পর মরিনিয়ো বলেছিলেন, লাল কার্ড দেখার মতো কিছু করেননি তিনি এবং চতুর্থ অফিসিয়াল তাকে উস্কানি দিয়েছিলেন।

লিগে ২৫ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে মরিনিয়োর দল। সমান পয়েন্টে গোল পার্থক্যে পাঁচে এসি মিলান।  ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে নাপোলি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন