English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

শনিবার শুরু হচ্ছে টিসিজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট

- Advertisements -

দ্বিতীয় বারের মতো টিসিজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্টসদের সংগঠন টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রাম। আগামী শনিবার (৩ ফেব্রুয়ারি ২০২৪) সকালে এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হবে এই টুর্নামেন্ট। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দল সময় টিভি একাদশ, আর টিভি একাদশ, ইন্ডিপেন্ডেন্ট টিভি একাদশ ও বাংলা টিভি একাদশ।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতির মিলনায়তনে টুর্নামেন্টের লোগো ও জার্সি উন্মোচন অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়।

Advertisements

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজীব। টুর্নামেন্ট নিয়ে অনুষ্ঠানে বিস্তারিত তথ্য তুলে ধরেন সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ বাবু।

এসময় উপস্থিত ছিলেন, সময় টিভি একাদশের টিম ম্যানেজার ফেরদৌস লিপি, আর টিভি একাদশের টিম ম্যানেজার এমরাউল কায়েস মিঠু, অধিনায়ক সুবল বড়ুয়া, বাংলা টিভি একাদশের টিম ম্যানেজার মিটু খান।

Advertisements

এছাড়াও উপস্থিত ছিলেন টিসিজেএ সাবেক সভাপতি এনামুল হক, সাবেক সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দীন, সহ-সম্পাদক বাবুন পাল, সাংগঠনিক সম্পাদক বাসু দেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য সনজীব দে বাবু ও মোঃ হাসান উল্ল্যাহ।

বর্ণিল এই আয়োজনে অংশ নিচ্ছেন চট্টগ্রামে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার শতাধিক সংবাদ কর্মী। প্রতিটি দলের জন্য থাকছে পৃথক রং ও ডিজাইনের জার্সি। প্রতিদিন খেলা শুরু হবে সকাল ৮টায়।

প্রতিটি ম্যাচ হবে ৪০ মিনিট করে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের রেফারিরা খেলা পরিচালনার দায়িত্বে থাকবেন। খেলায় রেফারীদের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে। চারদিন ব্যাপী এই টুর্নামেন্টের পর্দা নামবে ৬ ফেব্রুয়ারি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন