English

27.1 C
Dhaka
শনিবার, আগস্ট ২০, ২০২২
- Advertisement -

অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামানকে সংবর্ধনা দিলো শ্রীমঙ্গল থানা

- Advertisements -

শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি হওয়ায় শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে বিদায় সংবর্ধনা অনুষ্টিত হয়।

Advertisements

বুধবার (২৬মে) রাত ৮ ঘটিকার সময়ে শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে সিনিয়র সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত হওয়ায় আশরাফুজ্জামানকে বিদায় সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠিত হয়।প্রথমে পবিএ কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্যদিয়ে উক্ত সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Advertisements

কোরআন তেলওয়াত করেন পুলিশ সদস্য গিয়াস উদ্দিন ও গীতা পাঠ করেন এএসআই জীবন বাকতী।এসআই আলমগীর হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনর্চাজ মো: আব্দুছ ছালেক,সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক ফরিদ আহমেদ,শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির, পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন সহ আরও অনেকে।

এসময় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বক্তব্যে বলেন সার্কেল স্যারের পাশে থেকে অনেক আন্তরিকতা পেয়েছি সাহস পেয়েছি যে কোন ঘটনার রহস্য বের করতে সার্কেল স্যার ছিলেন চৌকস পারদর্শী যা নিজে সামনে থেকে উপলব্ধি করেছি স্যার খুবই সাদামাটা মনের মানুষ সারা জীবন স্যারের কথা মনে থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন