English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

এই বছর সিলেটে হচ্ছেনা আয়কর মেলা

- Advertisements -
Advertisements
Advertisements

প্রতি বছর সারাদেশের ন্যায় সিলেটে ও কর অঞ্চল সিলেটের উদ্যোগে আয়োজিত হত আয়কর মেলা। এবছর করণা মহামারীর কারণে জাতীয় রাজস্ব বোর্ডের নির্দেশনা মোতাবেক সিলেটেও আয়কর মেলা আয়োজন করা হচ্ছে না বলে জানান সিলেটে নবনিযুক্ত কর কমিশনার সাইফুল হক।
১ নভেম্বর রবিবার বিকাল ৪ ঘটিকায় সিলেট কর অঞ্চল অফিসে সিলেটের স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ তথ্য জানান।
এসময় তিনি আরো জানান আয়কর মেলা বন্ধ থাকলেও জাতীয় রাজস্ব বোর্ডের নির্দেশনা মোতাবেক আয়কর মেলা আদলে কর অঞ্চল সিলেট এর প্রতিটি সার্কেলে ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত মাসব্যাপী অত্যন্ত আনন্দ উৎসব মুখর পরিবেশে করদাতাদের সেবা প্রদান করার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
এছাড়া কর অঞ্চল সিলেট নয়াসড়কস্থ ভবনের নিচতলায় তথ্য ও সেবা কেন্দ্র চালু করা হয়েছে। এছাড়া উক্ত কর তথ্য সেবা কেন্দ্র করদাতাদের সেবাদানের লক্ষ্যে কর অঞ্চল সিলেট এর একটি টিম মাসব্যাপী নিয়োজিত থাকবে বলে জানান তিনি।
এসময় তিনি সিলেটে কর্মরত সাংবাদিকদের প্রতি আহবান জানিয়ে বলেন আপনাদের বস্তুনিষ্ঠ লিখনির মাধ্যমে কর প্রদানে করদাতাদের উৎসাহিত করবে বলে আমরা মনে করি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত কর কমিশনার মোহাম্মদ আবু সায়ীদ সোহেল, যুগ্ম-কমিশনার শাহেদ আহমেদ চৌধুরী, পঙ্কজ লাল সরকার, সদর দপ্তর প্রশাসন মোঃ আবু সাঈদ। সিলেট অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মুহিত চৌধুরী ও সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন সহ স্থানীয় সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন