English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

নিসচা কেন্দ্রীয় কমিটির সাথে শ্রীমঙ্গল উপজেলা শাখার জুম মিটিং অনুষ্টিত

- Advertisements -
নিরাপদ সড়ক চাই (নিসচা) শ্রীমঙ্গল উপজেলা শাখা ও কেন্দ্রীয় কমিটির জুম মিটিং অনুষ্ঠিত হয়েছে। আজ ৫ জুলাই সোমবার বিকাল সাড়ে ৪ টায় শ্রীমঙ্গল উপজেলা শাখার করোনাভাইরাস সংক্রমণ কালীন নানান কার্যক্রম নিয়ে মিটিং এ আলোচনা করা হয়।
ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা মহাসচিব জনাব সৈয়দ এহসান উল হক কামাল এবং কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু।
প্রধান অতিথির বক্তব্যে নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারমান জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন উক্ত শাখার সকল কর্মীকে দুর্ঘটনারোধে ঐক্যবদ্ধভাবে জনসচেতনতামূলক কাজ করার আহবান জানান। রাস্তায় চলাচলে চালক, পথচারী ও যাত্রী সবাইকে সচেতন হতে হবে আর এই সকল মানুষদের এই বিষয়ে সচেতন করে তুলতে শাখা সংগঠনের কর্মিদের নানা পরামর্শ দেন। ইলিয়াস কাঞ্চন বলেন দুর্ঘটনারোধে সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবে সচেতনতার ওপর। চালক, মালিক, যাত্রী, পথচারী সকলেই যদি সতর্ক ও সচেতন হয়, তবে দুর্ঘটনা বহুলাংশে হ্রাস পাবে।
জুম মিটিং এ বক্তব্য রাখেন,নিসচা শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনি, সহ-সভাপতি ছালেহ আহমদ সাধারণ সম্পাদক গোলাম রহমান মামুন,প্রচার সম্পাদক আহমেদ এহসান সুমন, দপ্তর সম্পাদক দোলা মিয়া,কার্যকরী সদস্য ইমন আহমদ ফাহিম প্রমুখ।
উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিক ভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন