English

33 C
Dhaka
রবিবার, জুলাই ১৪, ২০২৪
- Advertisement -

নিসচা সিলেট মহানগর শাখার অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার ২০২২-২৩ সালে নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।২৮ মার্চ সোমবার সন্ধ্যা ৮ ঘটিকার নগরীর এক অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন।

Advertisements

সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাভেলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ পিপিএম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু।

প্রধান অতিথির বক্তব্যে ফয়সাল মাহমুদ পিপিএম বলেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে নিসচা নিরলসভাবে কাজ করেছ যা সত্যিই প্রশংসার দাবি রাখে। সিলেট মহানগরীর যানজট প্রসঙ্গে তিনি বলেন আমরা নগরবাসী সকলেই সচেতন হলে সিলেট মহানগরীর রাস্তায় যানজট কমিয়ে আনা সম্ভব। এ সময় তিনি পথচারীদেরকে রাস্তায় পাশ দিয়ে না হেটে ফুটপাত দিয়ে হাটার অনুরোধ জানান।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, নিরাপদ সড়ক চাই আন্দোলনের ফলে দেশের মানুষ সড়কে চলাচলে অনেকাংশে সচেতন হচ্ছেন। তিনি সবাইকে ট্রাফিক আইন মেনে চলার আহ্বান জানান।

Advertisements

বিশেষ অতিথির বক্তব্যে নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু বলেন, সড়ক দুর্ঘটনা রোধকল্পে সারাদেশে নিসচার সদস্যরা ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি সড়ক পরিবহন আইন ২০১৮ পূর্ণাঙ্গ বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

নিসচা সিলেট মহানগর শাখার সহ সাধারণ সম্পাদক লোকমান হেকিমের কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মহানগর শাখার সহ-সভাপতি কামরুল ইসলাম,সহ সভাপতি মোঃ মনির চৌধুরী,সহ সাধারণ সম্পাদক দিদার আহমদ,সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন