English

28 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

বন্যায় ভেঙে যাওয়া সড়ক মেরামতে সেনাবাহিনী

- Advertisements -

নেত্রকোনার কলমাকান্দা-পাঁচগাঁও সড়কের হাঁসানোয়াগাঁও এলাকায় একটি সেতুর এক পাশের সংযোগ সড়ক বন্যার পানির স্রোতে ভেঙে গেছে। আর ভে‌ঙে যাওয়া এই সেতুর সংযোগ সড়ক মেরামত করতে কাজ শুরু করেছে সেনাবাহিনী।

Advertisements

রংছাতি গ্রামের আব্দুল আলী বলেন, এই সড়ক দিয়ে প্রতিদিন ২০ হাজার মানুষ চলাচল করত। বন্যার পানির স্রোতে সেতুর এক পাশের সংযোগ সড়ক ভেঙে যাওয়ায় তারা চরম দুর্ভোগে পড়েছেন। স্থানীয়দের দাবি, দ্রুত যেন এই সড়কটি মেরামত করা হয়।

এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হাসেমের সহযোগিতায় সেনাবাহিনীর কলমাকান্দা ক্যাম্প কমান্ডার মেজর মুহাম্মদ নেছারুল হক আশিফের নেতৃত্বে ওই সড়কের মেরামতের কাজ শুরু হয়েছে।

Advertisements

এ ব্যাপারে মেজর মুহাম্মদ নেছারুল হক আশিফ বলেন, ৭৭ পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মাহবুবুর রহমানের দিকনির্দেশনা মোতাবেক ১৮ জুন থেকে উপজেলায় সেনাসদস্যরা উদ্ধার কার্যক্রম, ত্রাণ ও বিশুদ্ধ খাবার পানি বিতরণ এবং চিকিৎসা সহায়তা দেওয়া হচ্ছে। সম্প্রতি বন্যার পানি কিছুটা কমায় হাঁসানোয়াগাঁও এলাকায় সেতুটির ভেঙে যাওয়া সংযোগ সড়ক ইউএনও মো. আবুল হাসেমের সার্বিক সহযোগিতায় মেরামত করা হচ্ছে।

কলমাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হাসেম বলেন, এই সড়কটি উপজেলা সদরের সঙ্গে রঙছাতি ইউনিয়নের যোগাযোগের প্রধান সড়ক। তা ছাড়া পার্শ্ববর্তী ধর্মপাশা উপজেলার মানুষের সঙ্গে যোগাযোগেরও এটিই একমাত্র সড়ক। সড়কটি জনগুরুত্বপূর্ণ হওয়ায় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের নির্দেশনা অনুযায়ী সেনাবাহিনীর সহযোগিতায় এ সড়ক মেরামতের কাজ শুরু হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন