English

32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

বিএনপি নেতা তামিম ইয়াহয়ার জামিন নামঞ্জুর, জেলা বিএনপির নিন্দা

- Advertisements -

গোলাপগঞ্জ প্রতিনিধি: বিএনপি নেতা তামিম ইয়াহয়া আহমদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণে সিলেট জেলা বিএনপির নিন্দা ও মুক্তির দাবী জানিয়েছ।

Advertisements

গোলাপগঞ্জ থানার দায়েরকৃত মিথ্যা ও বানোয়াট মামলায় উচ্চ আদালতে ৬ সপ্তাহ জামিন নিয়ে দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করলে সিলেট জেলা বিএনপির সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক গোলাপগঞ্জের কৃতি সন্তান তামিম ইয়াহয়া আহমদকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর গঠনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

আজ শুক্রবার এক বিবৃতিতে তারা বলেন, জনভিত্তি নেই বলে ৭ জানুয়ারি প্রহসনের নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী এখন আরো বেশি বেসামাল ও জুলুমবাজ হয়ে উঠেছে। কর্তৃত্ববাদী শাসনের দ্বারা রাষ্ট্রক্ষমতা আঁকড়ে রাখতে বিরোধী দলের নেতা কর্মীদের উপর তীব্র মাত্রায় দমনপীড়ন শুরু করছে। আদালতকে দিয়ে মিথ্য মামলার জামিন নামঞ্জুর করে বিরোধী নেতাকর্মীদের কারাগারে পাঠানো এখন অবৈধ আওয়ামী দখলদার সরকারের প্রদান লক্ষ। সিলেট জেলা বিএনপির সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক গোলাপগঞ্জের কৃতি সন্তান তামিম ইয়াহয়া আহমদকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর ঘঠনার সেটিরই ধারাবাহিকতা। তামিম ইয়াহয়া এর জামিন নামঞ্জুর করে কারারন্থিণ করার ঘঠনায় আমরা গভীর উদ্বেগ প্রকাশ করছি এবং তাহার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ অভিলম্বে তার মুক্তির জোর আহবান জানাচ্ছি।

বিবৃতিতে তারা আরো বলেন, জনগণ এখন গণবিরোধী সরকারের হিংস্র আচরণ ও নিষ্টুর দুঃশাসনে অতিষ্ঠ হয়ে উঠেছে। আর তাই জনগণ অবৈধ আওয়ামী সরকারের বিরোদ্ধে ফুঁসে উঠেছে। জনগণ এবং বিরোধী নেতাকর্মীদের উপর জুলুম নির্যাতন চালিয়ে আওয়ামী ডামি সরকার অবৈধ ক্ষমতা দীর্ঘমেয়াদে ভোগ করার যে সপ্ন দেখছে তা কখনোই পূরণ হবে না।

Advertisements

উল্লেখ্য ২৯ শে অক্টোবর ২০২৩ ইংরেজী গোলাপগঞ্জ থানায় দায়েরকৃত একটি মামলায় উচ্চ আদালতে ৬ সপ্তাহ জামিন নিয়ে গতকাল ৩০ মে সিলেট দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করলে তাকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান আদালত।

তামিম ইয়াহয়া আহমদ সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি মরহুম এডভোকেট মাওলানা রশিদ আহমদ এর পুত্র।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন