English

30 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

বৃহস্পতিবার সিলেট বিভাগের ১০০ জনের করোনা পজেটিভ

- Advertisements -
Advertisements
Advertisements

বৃহস্পতিবার(২৭) আগস্ট সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ১০০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান বৃহস্পতিবার ১৮৮ টি নমুনা পরিক্ষায় ২৭ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ২৬ জন ও হবিগঞ্জ জেলার ১ জন বাসিন্দা। এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, আজ শাবির ল্যাবে ২৮২ টি নমুনা পরীক্ষায় ৭৩ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হন।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ২২ জন, সুনামগঞ্জের ৩০ জন, হবিগঞ্জের ৩ জন ও মৌলভীবাজারের ১৮ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৫৫০ জন।এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৫৭৩ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ১৩ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৫০৬ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৪৬৯ জন।
সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৩২, সুনামগঞ্জে ২০, হবিগঞ্জে ১২ এবং মৌলভীবাজারে ২০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এছাড়া সিলেট বিভাগের ৭ হাজার ৩৯৪ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৩৮৭৩, সুনামগঞ্জে ১৫৭৩, হবিগঞ্জে ৯৮২, মৌলভীবাজারে ৯৬৬ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন