English

30 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

মঙ্গলবার সিলেটের দুই ল্যাবে বিভাগে ৪৪ জনের করোনা পজেটিভ, করোনা মুক্ত হলেন মেয়র আরিফ

- Advertisements -
Advertisements
Advertisements

মঙ্গলবার(২২) সেপ্টেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৪৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান মঙ্গলবার নমুনা পরিক্ষায় ১৩ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সবাই সিলেট জেলার বাসিন্দা। এদিকে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী করোনাভাইরাস থেকে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন। আজ মঙ্গলবার নমুনা পরীক্ষার পর তার ফলাফল নেগেটিভ এসেছে।
এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ২৪৪ টি নমুনা পরীক্ষায় ৩১ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হন।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ১৪ জন, হবিগঞ্জ জেলার ৬ জন, সুনামগঞ্জ জেলায় ৩ জন ও মৌলভীবাজার জেলার ৮ জন।
এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৪৪৩ জন।এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৭০৮ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৩২০ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৭৩০ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৬৯৭ জন।
সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১১ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫৩, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৫ এবং মৌলভীবাজারে ২১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।
এছাড়া সিলেট বিভাগের ৯ হাজার ৯৭৭ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৫১৬৯, সুনামগঞ্জে ২০৩৫, হবিগঞ্জে ১২৬৯, মৌলভীবাজারে ১৫০৪ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন