English

32 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

রবিবার সিলেট বিভাগে চার চিকিৎসক সহ ১১৯ জনের করোনা পজেটিভ

- Advertisements -
Advertisements
Advertisements

রবিবার(৩০) আগস্ট সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ১১৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান রবিবার নমুনা পরিক্ষায় ৩৯ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৩৮ জন ও সুনামগঞ্জ জেলার ১ জন রয়েছেন। সিলেট জেলার আক্রান্তদের মধ্যে সিলেট মহানগর ও শহরতলীর রয়েছেন ৩৭ জন। এর মধ্যে ৪ চিকিৎসকও রয়েছেন।আপরজন জৈন্তাপুর উপজেলার বাসিন্দা। এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ২৮২ টি নমুনা পরীক্ষায় ৮০ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হন।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ২৭ জন, সুনামগঞ্জের ২১ জন ও মৌলভীবাজার জেলার ৩২ রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৮১৫ জন।এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৭১০ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৬১ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৫৪১ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৫১৫ জন।
সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৩৫, সুনামগঞ্জে ২০, হবিগঞ্জে ১২ এবং মৌলভীবাজারে ২০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এছাড়া সিলেট বিভাগের ৭ হাজার ৭৬৪ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৪০৮০, সুনামগঞ্জে ১৬৪৮, হবিগঞ্জে ১০০৯, মৌলভীবাজারে ১০২৭ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন