English

34 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

রবিবার সিলেট বিভাগে ৩০ জনের করোনা পজেটিভ,মারা গেলেন আরো একজন

- Advertisements -
Advertisements
Advertisements

রবিবার (৮)নভেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৩২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান রবিবার নমুনা পরিক্ষায় ১৪ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ১২ জন ও সুনামগঞ্জ জেলার ২ জন বাসিন্দা রয়েছেন। এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ১৭০ টি নমুনা পরীক্ষায় ১৬ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।
শনাক্তদের মধ্যে রয়েছেন সিলেট জেলার ৪ জন,সুনামগঞ্জ জেলার ৩ জন,হবিগঞ্জ জেলার ৫ জন ও মৌলভীবাজার জেলার ৪ জন বাসিন্দা রয়েছেন।
এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৯১৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৭৭০ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪৪৩ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৮৭০ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮৩৮ জন।
সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে আরো একজন মারা গেছেন। তিনি সিলেট জেলার বাসিন্দা।এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২৩৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৭৩, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৩৭ জন করোনা মুক্ত হয়েছেন। এই নিয়ে সিলেট বিভাগের ১২ হাজার ৫৪৫ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৬৯৫২, সুনামগঞ্জে ২৩৫২, হবিগঞ্জে ১৫৪৮, মৌলভীবাজারে ১৬৯৩ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন