English

29 C
Dhaka
রবিবার, জুলাই ২১, ২০২৪
- Advertisement -

রবিবার সিলেট বিভাগে ৪৯ জনের করোনা পজেটিভ,২৪ ঘন্টায় মারা গেলেন আরো দুই জন

- Advertisements -
Advertisements
Advertisements

রবিবার (২০) ডিসেম্বর সিলেট ওসমানী হাসপাতাল ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৪৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান রবিবার নমুনা পরিক্ষায় ১৫ জনের রিপোর্ট পজিটিভ আসে।আক্রান্ত ব্যাক্তির মধ্যে সিলেট জেলার ১৪ জন ও সুনামগঞ্জ জেলার ১ জন বাসিন্দা রয়েছেন।
এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ১৬৯ টি নমুনা পরীক্ষায় ৩৪ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন। শনাক্তদের সিলেট জেলার ২৮ জন,মৌলভীবাজার জেলার ৪ জন ও হবিগঞ্জ জেলার ২ জন বাসিন্দা।
এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ২৬৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৯৫৫ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৫০৫ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৯৪২ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮৬৬ জন। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে সিলেট বিভাগে আরো দুই জনের মৃত্যু হয়েছে।তারা সিলেট জেলার বাসিন্দা।
এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২৬১ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৯৭, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৩৭ জন করোনা মুক্ত হয়েছেন। এই নিয়ে সিলেট বিভাগের ১৪ হাজার ১২০ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৮৩৬৫, সুনামগঞ্জে ২৪৪২, হবিগঞ্জে ১৫৮৪, মৌলভীবাজারে ১৭২৯ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন