English

32 C
Dhaka
সোমবার, মে ১৬, ২০২২
- Advertisement -

শুক্রবার সিলেট বিভাগে ৩২ জনের করোনা পজেটিভ

- Advertisements -
Advertisements
Advertisements

শুক্রবার (৩০)অক্টোবর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৩২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান শুক্রবার নমুনা পরিক্ষায় ২১ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ১২ জন,মৌলভীবাজার জেলার ৪ জন,সুনামগঞ্জ জেলার ৩ জন ও হবিগঞ্জ জেলার ২ জন বাসিন্দা রয়েছেন।
এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ৯৪ টি নমুনা পরীক্ষায় ১১ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।
শনাক্তদের মধ্যে রয়েছেন সিলেট জেলার ৯ জন ও হবিগঞ্জ জেলার ২ জন বাসিন্দা রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৬৩৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৬০৪ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪১৭ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৮২৩ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৭৯৪ জন।
সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২২৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৬৪, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৩৮ জন করোনা মুক্ত হয়েছেন।
এই নিয়ে সিলেট বিভাগের ১২ হাজার ১৩৫ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৬৬০৫, সুনামগঞ্জে ২৩৪২, হবিগঞ্জে ১৫১৭, মৌলভীবাজারে ১৬৬১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন