English

33 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

সিলেটের সীমান্ত এলাকায় ৪৮ বিজিবির খাদ্যসামগ্রী বিতরণ

- Advertisements -

সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা গোয়াইনঘাট উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৪৮ সিলেট ব্যাটালিয়ন এর উদ্যোগে হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

Advertisements

সোমবার (১০ মে) সকাল থেকে সীমান্তের বিজিবি ৪৮ সিলেট ব্যাটালিয়নের অধীনস্থ বিছনাকান্দি,দমদমিয়া, উৎমা ও সোনারহাট বিওপি এলাকার দুস্থ পরিবারের মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশন সিলেট শাখার সার্বিক সহযোগিতায় সীমান্তের প্রায় ১শ অসহায় পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

সিলেট জেলার সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলায় সীমান্ত হত্যা,অবৈধ অনুপ্রবেশ এবং বাংলাদেশী নাগরিক কর্তৃক অন্যান্য আন্ত:সীমান্ত অপরাধ রোধকল্পে জনসচেতনতা বৃদ্ধি করতে অসহায়,গরীব, হতদরিদ্র পরিবারকে এ খাদ্য সহায়তা দেয় বিজিপি। সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আহমেদ ইউসুফ জামিল এ তথ্য নিশ্চিত করেন।

Advertisements

সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেক পরিবারকে ৪ কেজি চাল, ০২ কেজি ডাল, ০২ কেজি আটা, আধা লিটার তৈল, ০১ কেজি লবণ, ০১ কেজি ছোলা বুট, আধা কেজি খেজুর এবং ০১ কেজি চিনি বিতরণ করা হয়। এসব খাদ্য সহায়তা বিতরণ করেন সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর পরিচালক, অধিনায়ক লে: কর্ণেল আহমেদ ইউসুফ জামিল,পিবিজিএম,পিএসসি।

এ ব্যাপারে তিনি বলেন, বর্তমান করোনাকালীন এ দুর্যোগময় মুহুর্থে মানবিক চিন্তা থেকে সীমান্ত এলাকায় ৪৮ বিজিবি সিলেট ব্যাটালিয়নের এ প্রয়াস।এভাবে মানুষের কল্যাণে সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে যার যার অবস্হান সামাজিক ও মানবিক মুল্যবোধ থেকে এগিয়ে আসলে বর্তমান এসময়ে গরিব অসহায়দের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন