English

29 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

সিলেটে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

- Advertisements -

দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সিলেটে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার দুপুর ১২টার দিকে সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
সিলেটের রেজিস্ট্রারি মাঠ থেকে শান্তির শোভাযাত্রা বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টায় গিয়ে শেষ হয়। পরে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

Advertisements

কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, সহ-সভাপতি জগদীশ চন্দ্র দাশ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, মহানগরের সাংগঠনিক সম্পাদক আরমান আহমদ শিপলুসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Advertisements

এছাড়া ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ নেতাকর্মীরাও কর্মসূচিতে উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের নেতাকর্মীরা সাম্প্রদায়িকতা রুখে দিতে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান এবং দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।

সম্প্রীতি সমাবেশ থেকে সিলেটসহ সারাদেশে শান্তি বজায় রাখার আহবান জানানো হয়। এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িকতায় বিশ্বাস করে। এখানে সব ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছেন। কিন্তু কুচক্রীমহল সেই শান্তি বিনষ্ট করতে চায়। এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন