English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

সিলেটে নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

- Advertisements -

জহিরুল ইসলাম মিশু: সিলেটে কর্মরত প্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সিলেটের নবাগত জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান।

Advertisements

মঙ্গলবার ২৫ জানুয়ারি দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান বলেন সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ।তিনি সিলেট জেলার সার্বিক উন্নয়ন সহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সাংবাদিক মহল সহ সকলের সহযোগিতা ও সুপরামর্শ কামনা করেন।

Advertisements

এসময় তিনি বিদায়ী জেলা প্রশাসকের রেখে যাওয়া কাজ সম্পন্ন করার আশ্বাস প্রদান করেন। করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় সকল কে মাক্স পরা সহ টিকা গ্রহনের জন্য আহ্বান জানান।

এসময় উপস্থিত সাংবাদিকবৃন্দ জেলা প্রশাসককে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ এইচ এম মাহফুজুর রহমান, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ সহ সিলেটে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন