English

31 C
Dhaka
শুক্রবার, জুলাই ১, ২০২২
- Advertisement -

সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ

- Advertisements -

বাংলাদেশের প্রধানমন্ত্রী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সিলেটের গণমানুষের নেতা সাবেক মন্ত্রী মরহুম দেওয়ান ফরিদ গাজী স্সৃতি সংসদের উদ্যোগে দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে।

Advertisements

মঙ্গলবার বিকেলে চৌহাট্রস্থ সিলেট সিভিল সার্জন কার্যালয়ের পাশে বৃক্ষরোপন কর্মসূচীতে উদ্ভোধন করা হয়। পরবর্তীতে সিভিল সার্জন মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের সভাপতি মাতিয়ার রনির নেতৃত্বে বৃক্ষরোপন ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন, দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মুহিতুর রহমান রনি, স্মৃতি সংসদ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আশীষ দে, সাবেক ছাত্রনেতা নবীজুল ইসলাম খাঁন, রাজীব, শাহিন আহমেদ, বঙ্গবন্ধু ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান বিপ্লব, ছাত্রলীগ নেতা শাহ আলম তৌফিক, নুরুল ইসলাম ইকবাল, সেকুল মিয়া, নাঈম আহমেদ, আতিকুর রহমান, আবিদুর রহমান রাজা প্রমুখ।

Advertisements

এসময় বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়ন ও পরিবেশ রক্ষায় কাজ করে যাচ্ছেন। পরিবেশ রক্ষার অংশ হিসেবে তার জন্মদিন কে স্বরণীয় করে রাখতে দেওয়ান ফরিদ গাজী সংসদের উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখবে।

বক্তারা বলেন, সাহসী নেতৃত্ব ছাড়া দেশ এগিয়ে যেতে পারে না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে। আর তার সন্তান সজীব ওয়াজেদ জয় দেশকে ডিজিটাল করে তুলেছেন। যার সুফল এরইমধ্যে বাংলাদেশের মানুষ ভোগ করতে পারছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন