English

32 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

সিলেটে প্রায় ১ লক্ষ ৮৩ হাজার পরিবার পাবে টিসিবি পণ্য

- Advertisements -

আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে সিলেট জেলায় প্রায় এক লক্ষ বিরাশি হাজার তিন শত তিষট্রি জন (১,৮২,৩৬৩) ভর্তুকি মূল্যে স্বল্প আয়ের মানুষের নিকট টিসিবি’র (ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ) নিত্য প্রয়োজনীয় পণ্য পৌছে দেওয়া হবে। ইতোমধ্যে ফ্যামিলি কার্ড প্রস্তুত করে জন প্রতিনিধিদের মাধ্যমে তাদের হাতে পৌছে দেওয়া হয়েছে। শনিবার (১৯ মার্চ) বিকালে সিলেট জেলা প্রশাসকের সভাকক্ষে টিসিবি’র উপকারভোগী বাছাই ও পণ্য বিক্রয় কার্যক্রম সংক্রান্ত জেলা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান সাংবাদিকদের সাথে বিক্রয় সংক্রান্ত সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন।

Advertisements

জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে রমজান মাসে এক কোটি নিম্ন আয়ের পরিবারকে দুই বার ভর্তুকি মূল্যে টিসিবি পণ্য পৌঁছে দেওয়া কার্যক্রম শুরু হয়েছে। সারাদেশের মতো রবিবার সকাল ১০ থেকে সিলেট জেলাজুড়ে এ কার্যক্রম শুরু হচ্ছে।

Advertisements

জেলা প্রশাসক আরও জানান, উপকারভোগী পরিবারের মাঝে ১১০ টাকা লিটার দরে দুই লিটার সয়াবিন তেল, ৫৫ টাকা কেজি দরে দুই কেজি চিনি, ৬৫ টাকা কেজি দরে দুই কেজি মসুর ডাল বিক্রি করা হবে। আপাতত প্রতিদিন সকাল ১০টা থেকে সিলেট সিটি কর্পোরেশন এলাকার ১৪টি ওয়ার্ডে (১ থেকে ১৪ নম্বর ওয়ার্ড) উপজেলার এবং পৌরসভার নির্ধারিত স্থানে টিসিবি’র পণ্য পাওয়া যাবে। পরবর্তীতে সিলেট সিটি কর্পোরেশনের অন্যান্য ওয়ার্ডেও পাওয়া যাবে এসব পণ্য।

জানা যায়, সিলেট সিটি কর্পোরেশন সহ, জেলার সব কয়টি উপজেলার বিভিন্ন ইউনিয়ন,পৌরসভার বাসিন্দারা কার্ডের মাধ্যমে দুইবার পণ্য সংগ্রহ করতে পারবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন