English

32 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

সিলেটে মানবিক দৃষ্টান্ত দেখালো বিএনএ ওসমানী হাসপাতাল শাখা

- Advertisements -

মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলো বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা। কোভিড আক্রান্ত হয়ে মারা যাওয়া সহকর্মীর পরিবারের পাশে দাঁড়িয়ে বাড়িয়ে দিয়েছে সহযোগিতার হাত। সাহস যুগিয়েছে অসহায় পরিবারকে। রমজান মাসে নিজেদের বেতন থেকে দুই লাখ টাকা তুলে দিয়েছে কোভিডে মারা যাওয়া সহকারী নার্স মো. নূরুল ইসলামের স্ত্রী-সন্তানের হাতে। যে কোন সংকটে পরিবারটির পাশে থাকারও প্রতিশ্রুতি দিয়েছেন বিএনএ’র নেতারা।

Advertisements

মঙ্গলবার দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয়ের সহযোগিতার এই অর্থ তুলে দেয়া হয় মো. নূরুল ইসলামের স্ত্রী মনিরা ইসলাম ও মেয়ে প্রিয়ন্তী ইসলামের হাতে। গত ২ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সহকারী নার্স মো. নূরুল ইসলাম। তার গ্রামের বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া থানার চিনাডুলি গ্রামে। অসুস্থ হওয়ার পর চিকিৎসা থেকে শুরু করে মৃত্যুর পর লাশ গ্রামের বাড়ি পাঠানো পর্যন্ত বিএনএ ওসমানী শাখার নেতৃবৃন্দ সার্বিক সহযোগিতা করেন।

Advertisements

এসময় উপস্থিত ছিলেন- সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ব্রায়ান বঙ্কিম হালদার, উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. আবুল কালাম আজাদ, সহকারী পরিচালক (অর্থ ও ভান্ডার) ডা. মাহবুবুল আলম, সেবা তত্ত্বাবধায়ক রেনোয়ারা আক্তার, উপ সেবা তত্ত্বাবধায়ক মোসাম্মৎ রিনা বেগম, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন সহ অন্যানরা।

উল্লেখ্য এর আগে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুহুল আমিন কোভিড আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে তার পরিবারের পাশেও দাঁড়ায় বিএনএ ওসমানী শাখা। এছাড়া দেশের বিভিন্ন হাসপাতালে কর্মরত অসুস্থ সহকর্মীদের চিকিৎসায় বিভিন্ন সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে মানবিক এই টিমটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন