English

33 C
Dhaka
শুক্রবার, মে ২৭, ২০২২
- Advertisement -

সিলেটে ৭ই মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্থরের শ্রদ্ধা

- Advertisements -

ঐতিহাসিক ৭ই মার্চে সিলেটেও বর্নিল আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়েছে। জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে পালন করা হয়েছে নানা আয়োজন। রোববার সকাল সাড়ে ৯ টায় সিলেট জেলা প্রশাসন কার্যালয় প্রাঙ্গণে নির্মিত জাতির জনকের ম্যুলারে শ্রদ্ধানিবেদনের মধ্যদিয়ে শুরু হয় ঐতিহাসিক ৭ই মার্চের আনুষ্ঠানিক কার্যক্রম।

Advertisements

সর্বপ্রথম সিলেট বিভাগীয় কমিশনারের ফুলেল শ্রদ্ধানিবেদনের মধ্যদিয়ে শুরু হয়ে একে একে শ্রদ্ধানিবেন করেন সিলেট জেলা প্রশাসন, সিলেটের রেঞ্জ ডিআইজি, র‍্যাব-৯ ও সিলেট মেট্রোপলিটন পুলিশ, সিলেট জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা কমান্ড ও প্রশাসনের কর্মকর্তারা শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন।

Advertisements

এসময় বিশাল র‍্যালি নিয়ে এসে শ্রদ্ধানিবেদন করে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, মহানগর যুবলীগ। র‍্যালিতে ‘এক মুজিব লুকান্তরে, লক্ষ মুজিব ঘরে ঘরে, তোমার আমার ঠিকানা পদ্মা-মেঘনা-যমুনা, মুজিব মানে মুক্তি, মুজিব আমার প্রেরণা’ ইত্যাদি’ শ্লোগান দেন নেতাকর্মীরা।

র‍্যালীসহকারে এসে নেতাকর্মীরা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে। এসময় পুস্পস্তবক অর্পণ করে সিলেট জেলা যুবলীগ। এদিকে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ ও র‍্যাব ৯। সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে সিলেটের কবি নজরুল নজরুল অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন