English

32 C
Dhaka
রবিবার, জুলাই ১৪, ২০২৪
- Advertisement -

সিলেট নগরীতে সংবাদপত্র হকারদের মধ্যে এনআরবি ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

- Advertisements -
Advertisements

সিলেট নগরীর সংবাদপত্র হকারদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছে এনআরবি ব্যাংক লিমিটেড। বুধবার ১৬ ফেব্রুয়ারি বিকালে নগরীর পৌর বিপনীর মহানগর সংবাদপত্র হকার্স সমিতির কার্যালয়ে এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামিল ইকবাল এর পক্ষ থেকে প্রায় শতাধিক হকারদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমাদের অর্থনীতি’র সিলেট প্রতিনিধি জহিরুল ইসলাম মিশু, এনআরবি ব্যাংকের প্রিন্সিপাল অফিসার গৌতম রায়,সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য মাহমুদ খান, আবু জাবের,মহানগর সংবাদপত্র হকার্স সমিতির সহ সভাপতি হাসু হাসিম,সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ,সাংগঠনিক সম্পাদক মনির আহমদ,দপ্তর সম্পাদক হারুনুর রশিদ সদস্য সোলেমান প্রমুখ।

Advertisements

শীতবস্ত্র বিতরণকালে আমন্ত্রিত অথিতিরা বলেন,সংবাদপত্রের হকাররা অনেক কষ্ট করে আমাদেরকে সংবাদপত্র পৌছে দেন।তাদেরকে শীতবস্ত্র দিয়ে এনআরবি ব্যাংক এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। বিশেষ করে করোনাকালীন সময় থেকে এনআরবি ব্যাংকে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। এ সময় তারা শীতার্ত মানুষের সাহায্যে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন