English

30 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

সিলেট-৩ আসনে উপনির্বাচন ভোট গ্রহণ শেষ: নৌকার হাবিব এগিয়ে

- Advertisements -

সিলেট-৩ আসনে শনিবার (৪) সেপ্টেম্বর সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শুরুর পর বিকাল ৪টায় শেষ হয়েছে। প্রথমবারের মতো সিলেটে একটি আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ সম্পন্ন হলো। কিছু অভিযোগ ছাড়া কোথাও বড় ধরনের বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।

Advertisements

এদিকে, শনিবার বিকাল ৫.৩০ মিনিট পর্যন্ত শেষ খবর পাওয়া পর্যন্ত ১৪ টি কেন্দ্রে আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীক নিয়ে এগিয়ে রয়েছেন হাবিবুর রহমান।

বালাগঞ্জের ছিন্নাতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় নৌকা মার্কা ৬০৭ ও লাঙ্গল ৩৯, দক্ষিণ সুরমার জালালপুরের রায়খাইল কেন্দ্রে নৌকা ৫৬৫ ও লাঙ্গল ২৬১, বালাগঞ্জের জামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৭৫৭ ও লাঙ্গল ১১৮, বালাগঞ্জের ডিএন উচ্চবিদ্যালয় কেন্দ্রে নৌকা ৮৭৮ ও লাঙ্গল ৬৮, টিএন সেন্টারে নৌকা ১৩৩৩, লাঙল ৭১, বাবরকপুর নৌকা ৭৮০ ও লাঙল ৪৭, বোয়ালজুরে নৌকা ৭৩২ ও লাঙল ২৮, শ্রীনাথপুরে নৌকা ৬০৭ ও লাঙল ৩৯, উজ্জ্বলপুরে নৌকা ৭০৭ ও লাঙল ১৮টি ভোট পেয়েছে।

Advertisements

এই ৯টি কেন্দ্রে মোট নৌকা প্রতীক পেয়েছে ৬৯৬৬ ও লাঙ্গল প্রতীক ৬৮৯ টি ভোট।

উল্লেখ্য সিলেট-৩ আসনে উপ-নির্বাচনে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামী লীগের প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী হাবিবুর রহমান হাবিব (নৌকা), জাতীয় পার্টির আতিকুর রহমান আতিক (লাঙ্গল), বিএনপির বহিষ্কৃত প্রার্থী শফি আহমদ চৌধুরী (মোটরগাড়ি) এবং বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী জুনায়েদ মোহাম্মদ মিয়া (ডাব)।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন