English

28 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

সোমবার সিলেট বিভাগে ১২১ জনের করোনা পজেটিভ

- Advertisements -

মঙ্গলবার (১১) এপ্রিল সিলেট ওসমানী হাসপাতাল, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব ও সরকারী বক্ষব্যাধি হাসপাতালের ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ১২১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান সোমবার নমুনা পরিক্ষায় ১৮ জনের রিপোর্ট পজিটিভ আসে।

Advertisements

এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের ল্যাব ইনচার্জ ড. হাম্মাদুল হক জানান, আজ শাবির ল্যাবে ২৮১ টি নমুনা পরীক্ষায় ৮০ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন। শনাক্তদের সিলেট জেলার ৬১ জন, সুনামগঞ্জ জেলার ৪ জন ও মৌলভীবাজার জেলার ১৭ জন বাসিন্দা।

Advertisements

সরকারী বক্ষব্যাধি হাসপাতালে ৬৪ জনের নমুনা পরীক্ষায় ২৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮ হাজার ৭৯৭ জন। এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ৩০১ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৩২, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৮ এবং মৌলভীবাজারে ২৫ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৪৯ জন করোনা মুক্ত হয়েছেন। এই নিয়ে সিলেট বিভাগের ১৬ হাজার ৭৪৮ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১০৫৪১, সুনামগঞ্জে ২৫৫২, হবিগঞ্জে ১৭২১, মৌলভীবাজারে ১৯৩৪ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন