English

25 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

একজনের মৃত্যুশোক কেড়ে নিলো আরও দুজনকে: এলাকায় শোকের ছায়া

- Advertisement -spot_img

হবিগঞ্জের চুনারুঘাটে একজনের মৃত্যুর খবরে একই পরিবারের তিন প্রজন্মের তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) উপজেলার উবাহাটা ইউনিয়নের শ্রীকুটা গ্রামে এ ঘটনা ঘটে। তারা হচ্ছেন-সাজিদুর রহমান ওরফে আরজু মিয়া (৮৫), তার মেয়ে সুরাইয়া আক্তার (৪৫) ও নাতনি সৈয়দা উলফাত (১২)।

অসুস্থ সাজিদুর রহমান ওরফে আরজু মিয়ার মৃত্যুর খবরে মারা যান তার মেয়ে। আর মায়ের মৃত্যুর খবর শুনে মারা যায় আরজু মিয়ার নাতনিও। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে একই পরিবারে তিনজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানান, কয়েকদিন ধরে ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন শ্রীকুটা গ্রামের সাজিদুর রহমান। মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় সেখানে তিনি মারা যান। তার মৃত্যুর খবর পরিবারের লোকদের মধ্যে জানাজানি হলে কান্নার রোল পড়ে। এক পর্যায়ে দুপুরে উপজেলা সদরের উত্তর বাজারে নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তার মেয়ে সুরাইয়া আক্তার।

মায়ের মৃত্যুর সংবাদ শুনে বিকেল ৪টার দিকে মারা যান সুরাইয়া আক্তারের মেয়ে সৈয়দা উলফাত। মাগরিবের নামাজের পর স্থানীয় শ্রীকুটা হাফিজিয়া মাদরাসা ও মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তাদের দাফন করা হয়।

উবাহাটা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. রজব আলী একই পরিবারের তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমি বিষয়টি জানতাম না। কিন্তু স্থানীয়দের মাধ্যমে খবর নিয়ে জেনেছি যে তারা মারা গেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন