English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

কর্মহীন ও দুঃস্থ পৌরবাসীকে হবিগঞ্জ পৌরসভার নগদ অর্থসহায়তা প্রদান

- Advertisements -

শহরের শিরিষতলা টেনিস কোর্টে ১৫ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শনিবার সকালে হবিগঞ্জ পৌরসভার আয়োজনে করোনা সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার আওতায় ‘নগদ অর্থ বিতরণ’ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Advertisements

হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ওই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন হবিগঞ্জ-লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলী ও নেজারত ডেপুটি কালেক্টর শাহ জহুরুল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট আবু জাহির এমপি বলেন, ‘হবিগঞ্জ পৌরসভার মেয়র আওয়ামীলীগের এবং রাষ্ট্র পরিচালনায়ও আওয়ামীলীগ। ফলে উন্নয়ন কাজ আরো গতিশীল হবে।’ তিনি বলেন ‘জননেত্রী শেখ হাসিনা যদি বরাদ্দ না দিতেন তাহলে আজ আমরা আপনাদেরকে নগদ অর্থ সহায়তা দিতে পারতাম না।’

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। সভাপতির বক্তব্যে মেয়র আতাউর রহমান সেলিম বলেন, কর্মহীন দুঃস্থ মানুষের কল্যানে জননেত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার আওতায় হবিগঞ্জ পৌরসভা আর্থিক সহায়তা প্রদান করছে।

Advertisements

তিনি বলেন সংসদ সদস্য আবু জাহির এমপি’র আন্তরিকতায় কর্মহীন মানুষের কাছে সহয়তা পৌছে দেয়া সম্ভব হচ্ছে। তিনি সকলকে চলমান টিকাদান কর্মসূচীর আওতায় স্বাস্থ্যবিধি মেনে টিকা গ্রহনের আহবান জানান।

নগদ অর্থ সহায়তা বিতরণ অনুষ্ঠানে পৌর কাউন্সিলর হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জাহির উদ্দিন, গৌতম কুমার রায়, টিপু আহমেদ, শাহ সালাউদ্দিন আহম্মদ টিটু, আলাউদ্দিন কুদ্দুছ, প্রিয়াংকা সরকার ও শেখ সুমা জামান। পরে করোনা সংকট মোকাবেলায় হবিগঞ্জ পৌরসভার কর্মহীন ও দুঃস্থ মানুষের মাঝে মাথা পিছু পাঁচশত টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন