English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

জাতীয় নিরাপদ সড়ক দিবসে নিসচা সুনামগঞ্জ জেলা শাখার বর্ণাঢ্য র‌্যালী

- Advertisements -
Advertisements
Advertisements

জাতীয় নিরাপদ সড়ক দিবসে নিসচা সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকাল ১১টায় সুনামগঞ্জ জজ কোর্ট পয়েন্ট থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি নগরীর প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে নগরীর আলফাত স্কয়ার ( ট্রাফিক পয়েন্টে) গিয়ে পথসভার মাধ্যমে শেষ হয়।
নিসচা সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মহিম তালুকদার এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামরুল হাসানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নিসচা সুনামগঞ্জ জেলা শাখার উপদেষ্টা ও সাবেক প্যানেল মেয়র জনাব মনির উদ্দিন মনির, ও জনাব মনসুর আলম তালুকদার এসময় বক্তারা বলেন, একটি মহল জনগণের বহু প্রত্যাশিত সড়ক নিরাপত্তা আইন-২০১৮ পূর্ণাঙ্গ বাস্তবায়নে বাধা প্রদান করেছে।
তিনি অবিলম্বে সড়ক নিরাপত্তা আইন-২০১৮ পূর্ণ বাস্তবায়ন করতে সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় এই আইনের যারা বিরোধীতা করছেন তাদের বিরুদ্ধে নিসচা কর্মীরা সারাদেশে তীব্র আন্দোলন গড়ে তুলবে। তিনি আরো বলেন, নিসচার কার্যক্রম কারো বিরুদ্ধে নয়, এটা সামাজিক আন্দোলন। সমাজের সকলকে নিয়ে নিসচা আন্দোলন করে যাচ্ছে। সকলের সহযোগিতা নিয়েই বাংলাদেশকে সড়ক দুর্ঘটনামুক্ত রাখতে নিসচা কর্মীরা অঙ্গিকারবন্ধ।
এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, নিসচা সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি পীযুষ চন্দ্র শীল, সহ-সাধারণ সম্পাদক নাসিম চৌধুরী, সহ সাধারন সম্পাদক আতিকুর রহমান, আইন ও দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক আলমগীর হোসাইন, দপ্তর সম্পাদক হুমায়ুন কবির, সদস্য হীমেল তালুকদার, হাকিম আপ্তাব উদ্দিন, সাইফুল ইসলাম, মিন্টু, আলমগীর হোসাইন সাফওয়ান,আল ইমরান,সাগর আহমেদ, মাহমুদুল হাসান রনি, প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন