English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

দ্বিতীয় দফায় রোববার ঘর পাচ্ছেন সিলেটের ৮৩৯ গৃহহীন পরিবার

- Advertisements -

গৃহহীন, ভূমিহীন, ছিন্নমূল, অসহায় দরিদ্র সিলেট জেলার ৮৩৯ পরিবারকে ঘর হস্তান্তর করা হচ্ছে আগামীকাল ২০ জুন রোববার।গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নতুন ঘর উপহার দেওয়ার কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আসলাম উদ্দিন আজ ১৯ জুন শনিবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আসলাম উদ্দিন। সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আসলাম উদ্দিন।

এ সময় তিনি জানান,জানান, ১ লাখ ৯০ হাজার টাকা ব্যয়ে ৩৯৯ বর্গফুট আয়তনের মধ্যে নির্মিত প্রতিটি ঘর ইটের দেওয়াল, কংক্রিটের মেঝে এবং টিনের ছাউনি দিয়ে তৈরি। এসব সেমিপাকা ঘরে দুইটি শয়নকক্ষ, একটি খোলা বারান্দা, একটি রান্না ঘর এবং একটি শৌচাগার আছে। এর বাইরে সামনে এবং পিছনের অংশে রাখা হয়েছে পর্যাপ্ত খোলা জায়গা।

উল্লেখ্য চলতি বছরের ২৩ জানুয়ারি সিলেটের ১৪০৬টি পরিবারকে ঘর বুঝিয়ে দেয়া হয়। এরমধ্যে বালাগঞ্জ উপজেলায় ১৪০টি, দক্ষিণ সুরমা উপজেলায় ১৫টি, সিলেট সদর উপজেলায় ১৭টি, ওসমানীনগরে ১৪০টি, বিশ্বনাথে ১২০টি, গোলাপগঞ্জে ৭৭টি, বিয়ানীবাজারে ৫০টি, গোয়াইনঘাটে ২৫০টি, জৈন্তাপুরে ১২০টি, ফেঞ্চুগঞ্জে ৭২টি, কানাইঘাটে ১৯৩টি, জকিগঞ্জে ৫৫টি এবং কোম্পানীগঞ্জে ১৫৭টি পরিবারের মধ্যে ঘর হস্তান্তর করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন