English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার পক্ষ থেকে ৪৫টি পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ

- Advertisements -
নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার পক্ষ থেকে ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নের ৪৫টি পরিবারের মধ্যে সেলাই মেশিন বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।
“পথ যেন হয় শান্তির,মৃত্যুও নয়” এই শ্লোগান নিয়ে নিরাপদ সড়ক চাই এর যুক্তরাজ্য শাখার উদ্দোগে ওসমানী নগর উপজেলার উসমানপুর ইউনিয়নের গহরপুর (বেড়াখাল)গ্রামে বিকাল ৩ ঘটিকার সময় অনুষ্টিত হয়।
ধারাভাস্যকার জুয়েল আহমদ নুর এর সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার সভাপতি আব্দুল হেলাল চৌধুরী সেলিম।
অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির প্রতিষ্টাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন।
প্রধান বক্তার বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার উপদেষ্টা আনোয়ারুজ্জামান চৌধুরী, বক্তব্য রাখেন ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, ওসমানীনগর আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি আবদাল মিয়া, বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ আব্দুল মতিন চৌধুরী, উসমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালী উল্লাহ বদরুল, বক্তব্য রাখেন ব্যাংকার ও রোটারিয়ান ইয়াকুতুল গনি ওসমানী টিটু, নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার সহ সভাপতি মুন কোরেশী, ওসামানীনগর আওয়ামীলীগের সহ-সভাপতি নেপা মিয়া, নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার সদস্য মোঃ আয়াছ তালুকদার ও নবনির্বাচিত মেম্বার সাকির আহমদ প্রমুখ।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন