English

38 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

প্রবীণ সাংবাদিক আজিজ আহমেদ আর নেই: নিসচা সিলেট মহানগর শাখা ও অনলাইন প্রেসক্লাবের শোক

- Advertisements -
Advertisements
Advertisements

সিলেটের সর্বজন শ্রদ্ধেও সাংবাদিক, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধি , নিসচা সিলেট জেলা শাখার সাবেক উপদেষ্টা আজিজ আহমদ সেলিম আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
রোববার (১৮) অক্টোবর রাত পৌনে নয়টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি করোনাভাইরাসের কোভিড-১৯ আক্রান্ত ছিলেন।
গত বৃহস্পতিবার (৮) অক্টোবর থেকে সিলেট সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আজিজ আহমদ সেলিম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রাতে না ফেরার দেশে পাড়ি জমালেন সর্বজন শ্রদ্ধেয় ও সদাহাস্যোজ্জ্বল এই সাংবাদিক।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৭ বছর। তিনি স্ত্রী, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সিলেট অনলাইন প্রেসক্লাব।
এক শোক বার্তায় ক্লাবের সভাপতি মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ বলেন, আজিজ আহমদ সেলিম ছিলেন সর্বজন শ্রদ্ধেয় সাংবাদিক। তাঁর মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হলো তা অপূরণীয়। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে সিলেটের সর্বজন শ্রদ্ধেও সাংবাদিক নিসচা সিলেট জেলা শাখার সাবেক উপদেষ্টা আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু, সিলেট মহানগরের সভাপতি এম ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল হাদি পাবেল।
এক শোক বার্তায় নেতৃবৃন্দরা বলেন নিসচার সিলেটে জন্মলগ্ন থেকে তিনি একজন পথপ্রদর্শক হিসেবে কাজ করেছেন। শুধু সাংবাদিকতাই নয়, আরো নানাভাবে সমাজের মানুষের জন্য কিছু করার আপ্রাণ চেষ্টা করে গেছেন। তার মৃত্যুতে সিলেটে সামাজিক ও সাংবাদিকতার জগতে এক গভীর শূন্যতার সৃষ্টি হল। নিসচার পক্ষ থেকে তার রূহের মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন