English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ফিলিস্তিনে ইসরাইলের হামলার প্রতিবাদে গোলাপগঞ্জে বিক্ষোভ মি‌ছিল

- Advertisements -

মোঃ বদরুল আলম,গোলাপগঞ্জ প্রতিনিধি:– ফিলিস্তিনে ইসরাইলের আগ্রাসী হামলার প্রতিবাদে ও তা‌দের স্বাধিকার আ‌ন্দোল‌নে সংহ‌তি প্রকা‌শে (২৩ অ‌ক্টোবর শুক্রবার বাদ জুমআ গোলাপগঞ্জ পৌরশহ‌রে “আল জা‌মিয়াতুল ইসলা‌মিয়াহ দারুল উলূম দা‌ড়িপাতন গোলাপগঞ্জ” এর ডা‌কে এক বিশাল “বিক্ষোভ মি‌ছিল ও সংহ‌তি সমা‌বেশ” অনুষ্ঠিত হয়।

বি‌শিষ্ট আ‌লে‌মেদ্বীন হা‌ফিজ মাওলানা আব্দুল গফ্ফার এর সভাপ‌তি‌ত্বে অনুষ্টিত উক্ত বি‌ক্ষোভ মি‌ছিল ও সংহ‌তি সমা‌বে‌শে দারুল উলূ‌মের প্রতিষ্টাতা প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন বলেছেন, ১৯৪৮ সাল থে‌কে অদ‌্যব‌দি জাজাবর ইসরাইলী সন্ত্রাসী বাহিনী ফিলিস্তিনের মুসলমানদের উপর জুলুম অত্যাচার ও হামলা চালিয়ে যাচ্ছে। মুসলমানদের রক্ত নিয়ে এভাবে হুলিখেলা চলবে না।

Advertisements

মুসলিম যুবক ও তরুণরা জেগেছে তাদের স্বা‌ধিকার প্রতিষ্টায় মাতৃভূমি উদ্ধারে। বিশ্ব মুসলিম নেতৃবৃন্দকে ফিলি‌স্তি‌নের জনগণের পক্ষে দাঁড়ি‌য়ে ও সেনাবাহিনি পাঠিয়ে সহযোগিতা করতে হবে। বিশ্ব মুসলিম নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে পৃথিবীর মানচিত্র থেকে ইসরাইল নামক সন্ত্রাসী রাষ্ট্রকে মুছে দিতে হবে।

তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে আপনি জা‌তিসং‌ঘের আহ্বা‌নে সাঁড়া‌দি‌য়ে শান্তি রক্ষাবাহিনীতে সেনা পাঠিয়েছেন, তেমনিভাবে ফিলিস্তিনের জনগণের পক্ষে বাংলাদেশ থেকে সেনাবাহিনী পাঠিয়ে তাদেরকে সহযোগীতা করুন বাংলাদেশের জনগণ আপনার পক্ষে থাকবে।

Advertisements

সভাপ‌তির বক্ত‌ব্যে হা‌ফিজ মাওলানা আব্দুল গফ্ফার বলেন, এক‌টি স্বাধীন স্বার্বভৌম ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা ছাড়া ফিলিস্তিন সমস্যার কোনো সমাধান হবে না। ফিলিস্তিনকে একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়ে স্থায়ীভাবে সমস্যা সমাধানে, আরব‌লিগ, ওআইসি, জাতিসংঘসহ মুসলিম বিশ্বের নেতৃবৃন্দকে কার্যকরী প্রদক্ষেপ ও ভূমিকা নিতে হবে।

বাদ জুমআ এক‌টি বিক্ষোভ মিছিল ‌গোলাপগ‌ঞ্জের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প‌রে চৌমূহ‌নি‌তে এ‌সে সংহ‌তি সমাবেশ ক‌রে।

সমাবে‌শে অন‌্যা‌ন্যের মা‌ঝে বক্তব‌্য রা‌খেন সর্বজনাব হা‌ফিজ মাওলানা রহুল আ‌মিন, মাওলানা আব্দুল মু‌হিত, বি‌শিষ্ট ব‌্যবসা‌য়ি হা‌জি ফখরুল ইসলাম,সমাজ‌সে‌বি আব্দুল ল‌তিফ সরকার, হা‌জি ই‌লিয়াছ বিন রিয়াছত, শিক্ষা‌বিদ সা‌হেদ আহমদ চৌধুরী, মাওলানা আবুল হুসেন জিরান, মাওলানা ইয়াহয়া মাহমুদ ও মাওলানা উমর ফারুক প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন