English

31 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচা’র সদস্য সচিব আইনুল ইসলামের স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -
Advertisements
Advertisements

করোনাভাইরাসের এই মহামারী সময়েও মানবতার ডাকে সাড়া দিয়ে মানবতার সেবায় স্বেচ্ছায় রক্তদান করলেন নিরাপদ সড়ক চাই-নিসচা বড়লেখা উপজেলা শাখার সম্মানিত সদস্য সচিব আইনুল ইসলাম।
শুক্রবার (২৮ আগস্ট ) বেলা ১১ ঘটিকায় বড়লেখা সিটি ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে মানবতার সেবায় একজন বোনের সমতুল্য অসুস্থ রোগী’কে স্বেচ্ছায় (বি পজেটিভ) রক্তদান সম্পন্ন করেন।
নিসচা বড়লেখা উপজেলা শাখার সদস্য সচিব আইনুল ইসলাম স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাহার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা’র সকল দায়িত্বশীলবৃন্দ।
এই মহৎকর্মে উপস্থিত ছিলেন অজমির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুবায়ের আহমদ মুরাদ, নিসচা বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন, যুগ্ম আহবায়ক মার্জানুল ইসলাম মার্জান, কার্যকরী কমিটির সদস্য তৌফিকুল ইসলাম আবির ও রোকসানা বেগম।
উল্লেখ্য, নিসচা বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন গণমাধ্যম’কে বলেন, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংঘটন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচা’র কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত জনসচেতনতামূলক সামাজিক-মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। বড়লেখা উপজেলায়ও নিসচা’র বিভিন্ন সামাজিক-মানবিক কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচা’র কার্যক্রম’কে আরও তরান্বিত করতে সকলের প্রতি তাঁরা আন্তরিক সহযোগিতা কামণা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন