English

28 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বড়লেখা নিসচা শাখার উদ্যোগে মাস্ক বিতরণ

- Advertisements -
Advertisements
Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর আন্দোলন সংগ্রাম, সাফল্য ও গৌরবের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসাবে বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুর ২ ঘটিকার সময় উত্তর সুজানগর মায়া বেগম নুরানিয়া হাফিজিয়া মাদ্রাসায় নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যকরী কমিটির সদস্য ও অত্র মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মাছুম আহমদের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক মার্জানুল ইসলাম মার্জানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিসচা বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন,অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিসচা কার্যকরী কমিটির সদস্য আইনজীবী গোলাম কিবরিয়া, মাস্টার খালেদ আহমদ ,রাসেল আহমদ, মাদ্রাসার সহকারী শিক্ষক মতিউর রহমান, শিক্ষা সচিব লিয়াকত হোসাইন প্রমুখ।
উল্লেখ্য নিসচার ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা সপ্তাহব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে স্বেচ্ছায় রক্তদান,জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ,চালক ও যাত্রীদের মাঝে জনসচেতনতামূলক লিফলেট ও স্টিকার ক্যাম্পেইন সহ নানাবিদ কর্মসূচি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন