English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বুধবার সিলেট বিভাগে ৩৮ জনের করোনা পজেটিভের মধ্যে সিলেট জেলায় ২২ জন

- Advertisements -
Advertisements
Advertisements

বুধবার (৯) ডিসেম্বর সিলেট ওসমানী হাসপাতাল ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৩৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান বুধবার নমুনা পরিক্ষায় ২০ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ১৮ জন ও সুনামগঞ্জ জেলার ২ জন বাসিন্দা রয়েছেন। এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ১৮৮ টি নমুনা পরীক্ষায় ১৮ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।
শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৪জন,সুনামগঞ্জ জেলার ৫ জন,হবিগঞ্জ জেলার ৫ জন ও মৌলভীবাজার জেলার ৪ জন বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৯২১ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৬৬২ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪৮৭ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৯২৩ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮৪৯ জন।
এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২৪৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৮৫, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ২৭ জন করোনা মুক্ত হয়েছেন।
এই নিয়ে সিলেট বিভাগের ১৩ হাজার ৬৮৬ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৭৮৬৬, সুনামগঞ্জে ২৪২০, হবিগঞ্জে ১৫৭৯, মৌলভীবাজারে ১৭২১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন