English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

বড়লেখায় সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে নিসচার বৈদ্যুতিক পাখা বিতরণ

- Advertisements -
Advertisements
Advertisements

গ্রীষ্মের এই গরমে একটি বৈদ্যুতিক পাখা দিতে পারে একটি পরিবার কে প্রশান্তিময় ঘুম। মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শখার ব্যবস্থাপনায় ও যুক্তরাষ্ট্র প্রবাসী কমিনিটি নেতা নিসচা বড়লেখা’র উপদেষ্টা আলহাজ্ব মুক্তাদির হোসেন মিসবাহ’র অর্থায়নে বৈদ্যুতিক পাখা বিতরণ করা হয়েছে। হারুক গরম জিতুক মানবতা ফোটুক হাসি গরমার্ত মানুষের মুখে স্লোগান কে সামনে রেখে গত শনিবার (২৭ জুন) বৈদ্যুতিক পাখা বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।
বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বড়লেখা পৌর শহরে একটি পরিবার কে বৈদ্যুতিক পাখা উপহার স্বরূপ প্রদান করা হয়। বৈদ্যুতিক পাখা উপহার স্বরূপ প্রদানকালে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলার উপদেষ্টা সাংবাদিক সুলতান আহমদ খলিল,আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন, যুগ্ম আহ্বায়ক মার্জানুল ইসলাম,সদস্য সচিব আইনুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য রাসেল আহমদ,নূরে আলম মোহন,শুভাকাঙ্ক্ষী আসাদ প্রমুখ।
নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা যুক্তরাষ্ট্র প্রবাসী কমিটির নেতা আলহাজ্ব মুক্তাদির হোসেন মিসবাহ জানান, অতিমাত্রার শীত যেমন অসহায় মানুষকে কষ্ট দেন তেমনি অতিমাত্রার গরমও মানুষকে পীড়া দেয়। কিন্তু সমাজের বিত্তবান, সামাজিক সহ বিভিন্ন শ্রেণির মানুষ শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়। কিন্তু গরমের সময় কেউ গরমার্ত মানুষের পাশে দাঁড়ায় না। যেজন্য সমাজের অসহায় সুবিধা বঞ্চিত মানুষের কথা চিন্তা করে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছি। উনারা আরও বলেন, অসহায় মানুষের মাঝে বৈদ্যুতিক পাখা বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন