English

37 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

মাস্ক পরিধানকারীকে লাল গোলাপ, মাস্কবিহীনকে মাস্ক দিলো শ্রীমঙ্গল পুলিশ

- Advertisements -
Advertisements
Advertisements

করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের উদ্যোগে ও শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে জেলার অন্যান্য স্থানের মতো শ্রীমঙ্গলে মাস্ক সপ্তাহ শুরু হয়েছে। মাস্ক সপ্তাহ উপলক্ষে ‘মাস্ক পরুন সেবা নিন, করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিন’, ‘এই শীতে মাস্ক পরিধান করি, নিরাপদ থাকি’ ‘মাস্ক পরতে হবে, মাস্ক না থাকলে প্রবেশ যাবে আটকে’ এই স্লোগান সামনে রেখে বৃহস্পতিবার সকাল ১১টায় শ্রীমঙ্গল থানা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে থানার সম্মুখে স্থাপিত মাস্ক মঞ্চে এসে শেষ হয়। এসময় করোনা মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির শ্রীমঙ্গল শাখার সভাপতি জহর তরফদারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসূরুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ^জ্যোতি চৌধুরী, উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিতা দাস প্রমুখ। পরে বিভিন্ন যানবাহন ও দোকানপাটগুলোতে করোনা প্রতিরোধে জনসচেনতামূলক স্টিকার লাগানো হয়।
এর আগে থানা ভবনের সামনে ৫শতাধিক মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এছাড়াও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক থানা ভবনের সামনে মাস্কবিহীন পথচারী, রিকশা চালক ও বিভিন্ন যানবাহনের যাত্রীদের মধ্যে মাস্ক বিতরণ করেন। এসময় মাস্ক পরিধানকারী মানুষের মাঝে লাল গোলাপ দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
প্রসঙ্গত মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার থেকে জেলার ৩০টি স্থানে একযোগে সপ্তাহব্যাপী ‘মাস্ক সপ্তাহ’ উদযাপন উপলক্ষে মাস্ক মঞ্চ তৈরী করে জনসচেতনতামূলক কার্যক্রম, মাস্ক বিতরণ শুরু করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন