English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

মুজিব বর্ষ উপলক্ষে সুজানগরে নিসচা’র বৃক্ষরোপণ

- Advertisements -

“মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান” এ স্লোগানকে সামনে রেখে এবং মাননীয় প্রধানমন্ত্রীর দেশব্যাপী এক কোটি গাছ লাগানোর আহবানে সম্মান জানিয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে বুধবার (০২ সেপ্টেম্বর) বিকাল ৫:৩০ ঘটিকার সময় বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নে “বৃক্ষবন্ধু নার্সারী বড়লেখা” এর সৌজন্যে সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসাবে বিভিন্ন প্রতিষ্ঠানে ও সড়কের পাশে বৃক্ষরোপণ করে নিসচা বড়লেখা উপজেলা শাখা।
এসময় উপস্থিত ছিলেন ইমাম মুয়াজ্জিন পরিষদ সুজানগর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাদির, বিশিষ্ট ব্যবসায়ী জামাল উদ্দিন, নজরুল ইসলাম, ইমাম বুখারী রহঃ যুবকল্যাণ পরিষদের সভাপতি হাফেজ রেজাউল করিম মোস্তফা।
এছাড়াও উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার কার্যকরী কমিটির সদস্য মোঃ খালেদ আহমদ (মাস্টার), মাওলানা মাসুম আহমদ, ইছহাক আহমদ প্রমূখ।
উল্লেখ্য সপ্তাহব্যাপী বড়লেখা উপজেলার বিভিন্ন ইউনিয়ন, প্রতিষ্ঠান ও সড়কের পাশে বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত থাকবে। বৃক্ষরোপণ কর্মসূচিতে চারা দিয়ে সহযোগিতা করায় নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার পক্ষ থেকে বৃক্ষবন্ধু নার্সারী বড়লেখা’কে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন