English

34 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে আরও ৬ জনের মৃত্যু

- Advertisements -

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৩ জন করোনা শনাক্ত হয়ে এবং অপর ৩ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আজ শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মমেক হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি জানান, গতকাল বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮ টার মধ্যে ইউনিটটিতে করোনায় মারা যাওয়া তিনজনের মধ্যে ময়মনসিংহ, নেত্রকোনা ও জামালপুরের একজন করে রয়েছেন। তারা হলেন- ময়মনসিংহের ফুলপুরের তোহিদা খাতুন (৫০), নেত্রকোনার কেন্দুয়ার ফজলুল রহমান (৫০) ও জামালপুরের দেওয়ানগঞ্জের মমতাজ উদ্দিন (৬৪)।

তিনি বলেন, এছাড়া এসময়ের মধ্যে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া তিনজনের মধ্যে জামালপুরের দুইজন ও অন্যজন ময়মনসিংহ জেলার বাসিন্দা। তারা হলেন- জামালপুর সদরের রহমত আলী (৬৪) ও রহমত ইসলাম (৩০) এবং ময়মনসিংহ সদরের মোছা. পারভীন আক্তার।

ডা. মুন আরও জানান, করোনা ইউনিটটে বর্তমানে রোগী ভর্তি আছেন ১৭৬ জন। এর মধ্যে ১৫ জন আইসিইউতে আছেন। গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ১৫ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৯ জন।

এদিকে, জেলায় গত একদিনে ৪২৭ জনের নমুনা পরীক্ষায় ৫৬ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৩.১১ শতাংশ বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন