English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

লকডাউনে সিলেটে ৩৫০ মামলা, দেড়লক্ষ টাকা জরিমানা

- Advertisements -

চলমান লকডাউন বাস্তবায়নে সিলেট মহানগরী এলাকায় সরব ভূমিকা পালন করছে মেট্রোপলিটন পুলিশ। গত ১৪ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত লকডাউন চলাকালে আইন অমান্য করায় মেট্রোপলিটন ট্রাফিক ও থানা পুলিশের যৌথ অভিযানে ৩৫০টি গাড়ির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে,এসময় প্রায় দেড় লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। সেই সাথে ৪২০টি গাড়ি রেকারিং করা হয়েছে।

Advertisements

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের বুধবার রাতে নিরাপদ নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।
গত ৫ এপ্রিল থেকে সারাদেশের ন্যায় সিলেটেও শুরু হয় লকডাউন। প্রথমদিকের লকডাউন তেমন কঠোরভাবে বাস্তবায়ন না হলেও চলতি লকডাউন বাস্থবায়ন হচ্ছে শক্তভাবে।

Advertisements

এক্ষেত্রে সিলেট মেট্রোপলিটন পুলিশ পালন করছে সরব ভূমিকা।পাশাপাশি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালতও আইন অমান্যকারীদের বিরুদ্ধে দিচ্ছে মামলা। তাদের উদ্যোগে গত এক সপ্তাহে শুধুমাত্র কোতোয়ালী মডেল থানা এলাকায় ১৮৭ জনের বিরুদ্ধে মামলা করে ১ লাখ ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া দক্ষিণ সুরমা থানা এলাকায় ১১টি মামলায় ৮ হাজার টাকা, শাহপরাণ থানা এলাকায় ২৬শ টাকা, মোগলাবাজার থানায় ৩ জনকে সাড়ে ৪ হাজার টাকা জরিমানাসহ ২০ গাড়ির বিরুদ্ধে প্রসিকিউশন দাখিল করা হয়েছে। পাশাপাশি ৬টি গাড়ি রেকিং করা হয়েছে। সবমিলিয়ে এক সপ্তাহে ৩৫০টি গাড়ির বিরুদ্ধে মামলা দায়ের ও ৪২০টি গাড়ি রেকারিং করেছে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন