English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

শনিবার সিলেট বিভাগে ১০ জনের করোনা পজেটিভ

- Advertisements -

শনিবার (২১) নভেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজা লাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ১০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান শনিবার নমুনা পরিক্ষায় ৫ জনের রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্তদের মধ্যে সবাই সিলেট জেলার বাসিন্দা।
এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ৯৭ টি নমুনা পরীক্ষায় ৫ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন। শনাক্তদের মধ্যে সুনামগঞ্জ জেলায় ৪ জন ও হবিগঞ্জ জেলার ১ জন বাসিন্দা।
এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ২২৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ১৯০ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪৪৮ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৮৮০ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮১৬ জন। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে সিলেট বিভাগে আরো এক জনের মৃত্যু হয়েছে।তিনি সিলেট জেলার বাসিন্দা।
এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২৪২ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৭৯, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ২৩ জন করোনা মুক্ত হয়েছেন।
এই নিয়ে সিলেট বিভাগের ১৩ হাজার ১০৯ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৭৪৭০, সুনামগঞ্জে ২৩৭৮, হবিগঞ্জে ১৫৫২, মৌলভীবাজারে ১৭০৫ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন