English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

সিলেটে অনলাইন নিউজ পোর্টাল সিলেটের খবর ২৪.কম এর ১০ম বর্ষে পদার্পণ: সুহৃদ আড্ডা অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements
Advertisements

বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট মহানগর শাখার সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, অনলাইন পত্রিকা নিয়ে বাংলাদেশ আশার আলো দেখছে। এই প্যানডামিকের সময় যখন পৃথিবীর সকল প্রিন্ট মিডিয়া বন্ধ ছিল তখন অনলাইন গণমাধ্যম এক সেকেন্ডের জন্যও বন্ধ হয়নি। অনলাইনের মাধ্যমেই প্রতিনিয়ত আমরা তথ্য আদান-প্রদান করতে পেরেছি।পৃথিবীর কোথায় কি ঘটছে জানতে পেরেছি।তিনি বলেন, সিলেট সহ বাংলাদেশের প্রিন্ট মিডিয়া এসময় বন্ধ ছিল। পৃথিবীর কোথাও মুদ্রিত আকারে পত্রিকা বের করা সম্ভব হয়নি। এসময়ে অনলাইন গণমাধ্যমই সংবাদ ও অন্যান্য কাজে মুখ্য ভূমিকা রেখেছে। আর আমাদের দেশ বিশ্বপ্রযুক্তির ধারাবাহিকতায় চলেছিল বলেই তা সম্ভব হয়েছিল।
অধ্যাপক জাকির হোসেন (২১ ডিসেম্বর) সোমবার সন্ধ্যায় অনলাইন নিউজ পোর্টাল সিলেটের খবর ২৪.কম এর ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত এক “সুহৃদ আড্ডা ও বিজয়ের ৪৯ বছর পেরিয়ে” শীর্ষক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
সিলেটের খবর ২৪.কম এর সম্পাদক ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ -সভাপতি গোলজার আহমদ হেলালের সভাপতিত্বে ও পোর্টালের বার্তা সম্পাদক, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য জুনায়েদুর রহমানের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি আশি’র দশকের শক্তিমান কবি ও ঔপন্যাসিক মুহিত চৌধুরী, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি ও সিলেটের এপিপি এডভোকেট শাহজাহান চৌধুরী,সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সিলেট ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদ,সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও কানাইঘাট প্রেসক্লাব সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি(নগর বিশেষ শাখা) সুদীপ দাস,সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ- সম্পাদক তাওহীদুল ইসলাম, সিলেটের হালচাল পত্রিকার প্রধাান সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য জামাল উদ্দিন, সাপ্তাহিক জকিগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক রায়হান আহমদ।
সিলেট অনলাইন প্রেসক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে অনুষ্ঠিত সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পোর্টালের নির্বাহী সম্পাদক ইঞ্জিনিয়ার এহসানুল হাসান খান রেজা।অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য ডেইলী বিডিনিউজ ডট নেটের সম্পাদক ফারহানা বেগম হেনা,জাতীয় অনলাইন পোর্টাল নিরাপদ নিউজের সিলেট ব্যুরো প্রধান জহিরুল ইসলাম মিশু,নিউজ এ এর সম্পাদক এম এ ওয়াহিদ চৌধুরী, সিলেটের খবর ২৪.কম এর স্টাফ রিপোর্টার শেখ জাবেদ আহমদ, তানভীর আহমেদ জাকির, জাতীয় অনলাইন পোর্টাল দ্যা ডেইলি ক্যাম্পাস এর সিলেট প্রতিনিধি ডি এইচ মান্না প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য ও সিলেটের খবর২৪.কম এর সহকারী সম্পাদক মাজহারুল ইসলাম সাদী, দৈনিক আলোকিত সিলেটের স্টাফ রিপোর্টার মোহাম্মদ আলমগীর,সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য ও বিডিসিলেট নিউজের সম্পাদক মাহমুদ খান, সিলেটের খবর২৪.কম এর ক্রাইম রিপোর্টার ও জাতীয় দৈনিক বিশ্বমানচিত্রের সিলেট প্রতিনিধি এম এ হান্নান চৌধুরী, ডেইলি সিএন বাংলার স্টাফ রিপোর্টার নুরুল আলম আলমাস, দ্যা আর্থ অফ অটোগ্রাফ সম্পাদক আব্দুল কাদির জীবন প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন