English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

সিলেটে মিথ্যা ধর্ষণ মামলায় আসামি খালাস, বাদীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

- Advertisements -

সিলেটে মিথ্যা ও সাজানো ধর্ষণ মামলায় আসামি হাজির সোহেল আহমদ কে আদালত বেকসুর খালাস দিয়েছেন। উপরুক্ত মামলার ভিকটিমদের বিরুদ্ধে পাল্টা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।
গ্রেপ্তারি পরোয়ানা জারি কৃত মামলার ভিকটিম ও বাদী পলাতক রয়েছেন। জানাগেছে সিলেট নগরীর ১০ নং ওয়ার্ডের ডহর কলাপাড়া উপজেলার কলোনিতে বসবাস করত সুনামগঞ্জ তাহিরপুরের সোহেল মিয়া ও তার স্ত্রী তানজিনা বেগম। তানজিনা তার বোন সিনেমা ওরফে সুনজিনাকে(১৯) ঐ কলোনিতে নিয়ে আসে এবং বিভিন্ন বাসায় কাজে দিত।
এসময় সুনজিনার সাথে সম্পর্ক গড়ে উঠে স্থানীয় বখাটে ও লম্পটদের সাথে। এক পর্যায়ে সৈন্য অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। আর এই সুযোগে এলাকার একটি কুচক্রী মহলের প্ররোচনা ও ইন্দনে তার বোন তানজিনাকে দিয়ে ২০১৮ সালের ২২ এপ্রিল সিলেট কোতোয়ালী থানায় ডহর কলাপাড়া এলাকার হাজির সুহেল আহমেদকে একমাত্র আসামি করে সিলেট কতোয়ালি মডেল থানায় ধর্ষন মামলার আসামি করা হয়।
মামলা নং ৪৯ (৪)১৮। পরবর্তীতে পুলিশ আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করার পর দীর্ঘ শুনানি শেষে সিলেটের বিভাগীয় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ মহিদুল হক এনাম চৌধুরী মামলার আসামী নির্দোষ প্রমানিত হওযায় হাজি সোহেলকে বেকুসুর খালাস প্রদান করেন এবং মামলাটি খারিজ করে দেন।
পরবর্তীতে হাজী সোহেল মিথ্যা মামলায় তার চরম মানহানি ঘটেছে উল্লেখ করে একই ট্রাইব্যুনালে মামলার বাদীর বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করেন। আদালত মামলাটি গ্রহণ করে আমলে নেন এবং মিথ্যা ধর্ষণ মামলার বাদী তানজিনা বেগম ও ভিকটিম সুনিমা ওরফে সুনজিনার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। আসামিরা পলাতক রয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন