English

25 C
Dhaka
শনিবার, মে ১১, ২০২৪
- Advertisement -

সিলেট প্রবাসী রাজন মিয়ার উদ্যোগে নগরীর হাজীপাড়ায় খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরন

- Advertisements -
Advertisements
Advertisements

সিলেট নগরীর সুবিদবাজারের হাজীপাড়া এলাকায় যুক্তরাজ্য প্রবাসী রাজন মিয়া ও নিপা বেগমের উদ্যগে ও ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ মনুর সার্বিক সহযোগিতায় অসহায় গরীব ও মেহনতি মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরন করা হয়েছে।
শনিবার ৫ ডিসেম্বর সন্ধ্যা ৮ ঘটিকায় হাজীপাড়া মসজিদ প্রাঙ্গনে ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুহিবুর রহমান সাবু সভাপতিত্বে ও সংঘঠক মাহমুদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মাসুক উদ্দীন আহমদ।
বিশেষ আতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।সাবেক সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল,মহানগর যুবলীগ নেতা সেলিম আহমদ, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ খান সায়েক,নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু।
প্রধান অতিথি বক্তব্যে মাসুক উদ্দীন বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।আমাদের সকলের উচিত প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে হবে।
দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ ও দেশের কোন মানুষ আজ না খেয়ে মারা যাচ্ছে না।সরকারের পাশাপাশি সমাজের বিওবানদের ও অসহায় গরীব মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। এসময় প্রায় দেড় শতাধিক মানুষের মধ্যে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরন করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন